কেন?

COVID-1 9 এর পরে, আপনার মতো তরুণরা মনে করেন যে  তাদের ভবিষ্যত তাদের নিয়ন্ত্রণে নেই।  উদ্বেগ শুরু বিঘ্নিত পড়াশুনা ও স্কুলের কারনে । মন্দায় প্রথম চাকরির সন্ধান এবং জাতিগত ন্যায়বিচারের পক্ষে দাঁড়ানোর চ্যালেঞ্জ পর্যন্ত তারা জীবনের পরবর্তী পদক্ষেপগুলি সম্পর্কে অনিশ্চিত।

তবে আপনি যদি আপনি পরিবর্তনটি দেখতে চান এবং অন্য যুবকদের বুঝতে এবং পদক্ষেপ নিতে সহায়তা করতে পারেন তবে কি করতে পারেন? ইউনিসেফের যুব মিডিয়াথন - আপনার মতো তরুণ কন্টেন্ট ক্রিয়েটরকে উন্নত বিশ্বের পুনরায় কল্পনা করতে শেখায় সহায়তা করার জন্য।

কি?

ইউনিসেফ যুব মিডিয়াথন একটি অনলাইন ইভেন্ট যা আপনাকে কন্টেন্ট ক্রিয়েটর হিসাবে আপনার দক্ষতা উন্নত করতে, অন্যান্য সৃজনশীলদের সাথে সংযোগ স্থাপন করতে এবং আজকের তরুণদের প্রভাবিত করার বিষয়ে বিষয়বস্তু বিকাশের সুযোগ দেয়।

60 জন ভাগ্যবান আবেদনকারীরা এ সুযোগটিতে জিতবেন। 

সুযোগগুলো হলো-
-শীর্ষস্থানীয় সামগ্রী নির্মাতাদের কাছ থেকে গল্প বলার দক্ষতার শোনা এবং সাক্ষাত করা
-সৃজনশীল ক্ষেত্রে অভিজ্ঞ পেশাদারদের কাছ থেকে পরামর্শ পাওয়া
-আপনার কাজটি ভয়েস অফ ইয়ুথ এবং অন্যান্য শীর্ষস্থানীয় সামগ্রী প্ল্যাটফর্মগুলিতে প্রকাশ করা

২৩ ও ২৪ শে অক্টোবরে হোস্ট করা, এই দুই দিনের মিডিয়াথন বিশ্বজুড়ে তরুণ নির্মাতাদেরকে জড়িত করবে, যারা প্রতি দল হিসাবে একটি প্রকল্প চালানোর জন্য 4-6-এর অনলাইন গ্রুপে কাজ করবে - এটি পডকাস্ট হোক, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সিরিজ, ব্লগের একটি স্যুট, একটি কমিক স্ট্রিপ, বা কোনও ফটো রচনা। প্রতিটি দল প্রস্তাবিত থিমগুলির একটির অধীনে একজন পরামর্শদাতার সাথে কাজ করবে:

-কর্ম ও শিক্ষার ভবিষ্যতের পুনরায় চিন্তা
-আরও টেকসই পৃথিবীর পুনর্বিবেচনা
-কল্যাণের ভবিষ্যতের পুনর্নির্মাণ
-বৈষম্য ছাড়াই ভবিষ্যতের পুনরায় চিন্তা

আমি আছি! আমি কীভাবে যোগ দিতে পারি?

ভয়েস অফ যুব দল বিশ্বজুড়ে 60 টি তরুণ নির্মাতার একটি দল নির্বাচন করবে। অ্যাপ্লাই করতে আপনার অবশ্যই যা যা কোয়ালিফেকশন  থাকতে হবে: 

- কন্টেন্ট প্রস্তুতিতে পূর্ব অভিজ্ঞতা 
-ইংরেজি বা স্প্যানিশ ভাষায় সাবলীল হতে হবে
-একটি ইন্টারনেট সংযোগ (সমস্ত সেশন ইন্টারনেটে পরিচালিত হবে)

 আপনি যদি 16-24 বছর বয়সী হন তাহলে  পারবেন। 

আমরা বিভিন্ন শ্রেণীর লোকের অংশগ্রহণ নিশ্চিত করতে চাই, সুতরাং আপনার যদি কোনও প্রতিবন্ধীতা থাকে তবে কোনও আদিবাসী গোষ্ঠী থেকে এসে এলজিবিটিকিউ হিসাবে চিহ্নিত হন, একজন অভিবাসী বা শরণার্থী, আমরা আপনাকে আবেদন করার জন্য উত্সাহিত করি।

আপনি যে কেউ হন, আপনার কাজটি আগের চেয়ে আরও বেশি লোকের দ্বারা দেখার সম্ভাবনা। 15 সেপ্টেম্বরের আগে নীচের লিংকে গিয়ে ফর্মটি পূরণ করুন এবং জমা দিন

আপনি যদি এবার নির্বাচিত না হন তবে চিন্তা করবেন না! আমরা ভবিষ্যতে অন্যান্য মিডিয়াথন উদযাপন করতে চাই এবং আপনি এখনও ইউনিসেফ এবং আমাদের অংশীদারদের আমাদের প্রথম সংস্করণে কাজ করছে এমন কিছু পাবলিক দক্ষতা তৈরির অধিবেশনগুলিতে যোগ দিতে সক্ষম হবেন।

(ওয়েবসাইট থেকে সংগৃহীত ও সংকলিত)

Apply Link (Click)