আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই?

ভালো আছেন বা থাকার চেস্টাতে আছেন এই প্রত্যাশা করি।

গতকাল লিখেছিলাম প্রোডাক্ট প্যাকেজিং এর গুরুত্ব নিয়ে। আলহামদুলিল্লাহ আপনারা আমার কনটেন্ট পড়ে ভালো ফিডব্যাক দিয়েছেন, এটা আমার কনটেন্ট রাইটিং এর অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। 

সুন্দর প্যাকেজিং এর গুরুত্ব অনুভব করতে পেরেছেন বলে আমার খুব ভালো লেগেছে। অনেকে আমাকে  প্যাকেট/বক্স/কার্টুন কিনতে চেয়ে নক দিয়েছিলেন/দিচ্ছেন। আসলে আমি প্যাকেজিং সামগ্রী নিয়ে কাজ করছি না। এজন্য দূঃখ প্রকাশ করছি।

আপনাদের মধ্যে কেউ চাইলে এটা নিয়ে কাজ করতে পারেন। এটার চাহিদা আছে ভালো, আর চাঁপাইনবাবগঞ্জে এটা নিয়ে সেভাবে কেউ কাজ করছে না হয়তো। করলেও অনেকে জানে না।  

আজকে আর অন্য কোন টপিক নিয়ে লিখছি না। অন্য একদিন অন্য কোন কনটেন্ট লিখবো ইন-শা-আল্লাহ ।

আশা করি আপনারা আপনাদের উদ্যোগ এগিয়ে নিতে চেস্টা করছেন, ধৈর্য ধরে কাজ করে যাচ্ছেন। 😊

পরিশেষে আমার সংক্ষিপ্ত পরিচয় দেবার পালা।

আমি রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, শৌখিন স্টোরের স্বত্বাধিকারী -মোঃ আবুল হাসনাত পরশ।

ব্লগিং, গ্রাফিক্স ডিজাইনিং, ওয়েব ডিজাইনিং(ওয়ার্ডপ্রেস) করতে পছন্দ করি। এর সমন্বয়ে শৌখিন স্টোর ডটকম নামক ই কমার্স ওয়েবসাইট নিয়ে আসছি শীঘ্রই।  যেখানে চাঁপাইনবাবগঞ্জের বিখ্যাত নকশিকাঁথা/হাতের কাজের পণ্য,  কাঁসা-পিতলের তৈজসপত্র বা সো-পিস সামগ্রী থাকবে। এছাড়াও হোম ডেকোরেশনের বিভিন্ন পন্য, কাঠ ও কাঠজাত বিভিন্ন পণ্য, বাচ্চাদের খেলনা সামিগ্রী, গিফট আইটেমস  রাখার পরিকল্পনা রয়েছে। 

ধন্যবাদ সবাইকে। ধৈর্য নিয়ে পড়েছেন, এই ধৈর্যই আপনাকে সফলতার দিকে একধাপ এগিয়ে রাখবে। শুভকামনা।